ঢাকায় পৃথক দুর্ঘটনায় নিহত ৩

রাজধানী ঢাকার পল্টন, যাত্রাবাড়ী ও রূপনগরে সড়ক দুর্ঘটনা, বিদ্যুৎস্পৃষ্ট ও ভবন থেকে পড়ে তিনজন নিহত হয়েছেন। তারা হলেন, রূপনগরের মো. হৃদয় (১৪), পল্টনের শাওন মাদবর (২৬) ও যাত্রাবাড়ীর শাওন (৩০)। আজ বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুর ১২টা, বিকেল সাড়ে ৪টা ও সন্ধ্যা ৭টার দিকে এসব দুর্ঘটনা ঘটে।

পল্টনে শাওন মাদবারকে হাসপাতালে নিয়ে যাওয়া দোকান মালিক ইয়াছিন বলেন, পল্টনে আমার একটি এসি মেরামতের দোকান রয়েছে। আজ বিকেলের দিকে পল্টনের রূপায়ন সেন্টার নামের একটি ভবনের ১৪ তলায় এসি মেরামতের কাজ করার সময় সে নিচে পড়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সাড়ে ৫টার দিকে মৃত ঘোষণা করেন। শাওন মাদবার ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মো. আবদুস সাত্তারের ছেলে বলে জানা গেছে। তিনি পল্টন এলাকায় থাকতেন।

অন্যদিকে যাত্রাবাড়ীতে একটি ভবনে টাইলসের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে শাওন নামের এক টাইলস মিস্ত্রি নিহত হয়েছেন। শাওনের সহকর্মী আলম বলেন, যাত্রাবাড়ীর আবেদিন টাওয়ারে টাইলসের কাজ করার সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে নিচে পড়ে যায় শাওন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

এ ছাড়াও রূপনগরে নিহত হৃদয়ের বাবা আনোয়ার হোসেন বলেন, আমার ছেলে বাসার পাশেই একটি নির্মাণাধীন ভবনের ছয় তলায় উঠে ভবন থেকে অসাবধানতাবশত নিচে পড়ে যায়। পরে ওখান থেকে পঙ্গু হাসপাতাল, অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে দুপুর ১২টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া এসব বিষয়ে জানান, রূপনগর, পল্টন ও যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট ও ভবন থেকে পড়ে ৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

ডব্লিউজি/এমএ

Leave a Reply