নিষ্ঠুর শিক্ষিকার কাণ্ড : শিক্ষার্থীকে মারপিট, হাসপাতালে ভর্তি

মরিয়ম নামের এক নিষ্ঠুর শিক্ষিকা পঞ্চম শ্রেণির অথৈ আক্তার (১১) নামের এক শিক্ষার্থীকে পিটিয়ে গুরুতর আহত করেছ বলে জানায় শিক্ষার্থীর মা। বুধবার (৯ই মার্চ ) সকালে শিক্ষার্থীর মা শিক্ষার্থীকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। গত কাল (৮ই মার্চ) অথৈ স্কুলে গেলে পড়া না পারায় সহকারী শিক্ষিকা মরিয়ম তাকে প্রথমে মাথায় আঘাত করে পরবর্তীতে লাইব্রেরী থেকে লাঠি এনে পিঠে আঘাত করে। অভিযুক্ত মরিয়ম পশ্চিম ধুপতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক

শিক্ষার্থীর মা লিমা বলেন, আমার মেয়ে মেধাবী শিক্ষার্থী প্রত্যেক ক্লাসে ফার্স্ট হয়। তাকে পড়ার জন্য মারধর করার বিষয়টি আমি জানতে চাইলে আমার সাথে খারাপ আচরণ করে। যেখানে প্রধানমন্ত্রী শিশুদেরকে মারধর না করে পাঠ দানের নির্দেশ দিয়েছেন কিন্তু তিনি আমার মেয়েকে মেরে অসুস্থ করে দিয়েছেন তিনি আমি এর সুষ্ঠু বিচার চাই। প্রধান শিক্ষক সঞ্জয় বুষণ মিস্ত্রি বলেন, শিক্ষার্থীর পরিবার আমার কাছে আসার পরে আমি মেনেজিং কমিটি নিয়ে বসেছি, শিক্ষার্থীকে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ঘটনার সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাসির বলেন, বিষয়টি আমি শুনেছি তদন্ত করে দেখবো। তদন্তে দোষী সাব্যস্ত প্রমাণিত হলে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। এবিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহমেদ বলেন, লিখিত কোন অভিযোগ পাইনি । অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

ডব্লিউজি/এমএ

Leave a Reply