সোনাগাজীতে জমি দখলে বাঁধা দেয়ায় গৃহবধূকে হত্যা চেষ্টা

ফেনীর সোনাগাজীতে রাতের আঁধারে ঘর নির্মাণ করে জমি জবরদখলে বাধা দেয়ায় কহিনুর বেগম নামে এক গৃহবধূকে হত্যা ও শ্লীলতাহনির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। বুধবার দিবাগত রাত দুইটার দিকে উপজেলার সদর ইউনিয়নের কবি নজরুল প্রাইমারি সংলগ্ন তুলাতলি গ্রামের মান্তরী বাড়িতে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসী জানায়, মান্তরী বাড়ির মৃত ছেরাজুল হকের ছেলে মো. শাহাজাহান সিরাজ গংদের সঙ্গে একই বাড়ির মৃত আবদুর রশিদের ছেলে মো. ওমর ফারুক গংয়ের তিন শতক জমি নিয়ে বিরোধ চলে আসছে। গত কয়েকদিন যাবৎ ফারুক গং জবর দখল করে তর্কিত জায়গায় ঘর নির্মাণের চেষ্টা চালায়।

বুধবার রাতে অন্যত্র একটি ঘর নির্মাণ করে তর্কিত জায়গায় ঘরটি বসিয়ে দেয়ার চেষ্টা চালায় প্রতিপক্ষ ও ভাড়াটে সন্ত্রাসীরা। এসময় মৃত ছেরাজুল হকের কন্যা কহিনুর বেগম বাধা দিলে তাকে প্রতিপক্ষ মো. ওমর ফারুক গং ও তাদের ভাড়াটে মো. ইব্রাহীম, আলা উদ্দিন ও ছুট্টু সহ ১৫-২০জন সন্ত্রাসী নির্মমভাবে পিটিয়ে, শ্বাসরোধ করে হত্যা ও শ্লীলতাহানির চেষ্টা চালায়।

তার স্বজনরা বাংলাদেশ পুলিশের জাতীয় জুরুরী সেবা ট্রিপল নাইনে (৯৯৯) ফোন দিলে সোনাগাজী মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। কহিনুরকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ডব্লিউজি/এমএ

Leave a Reply